শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

টঙ্গীবাড়ী‌তে বায়হাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৭ মার্চ উদযাপন

রিপোর্টার / ১১১ বার
আপডেট সময়: সোমবার, ৬ মার্চ, ২০২৩, ৯:০৪ অপরাহ্ন

মোঃ‌লিটন মাহমুদ,মুন্সীগঞ্জঃ
জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে টঙ্গীবাড়ী উপ‌জেলাস্থ যশলং ইউ‌নিয়‌নের বয়হাল  এলাকায় অবস্থিত বায়হাল সরকারী প্রাঃ বিদ্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চকে স্মরণ
করে বিভিন্ন কর্মসূচি উদ্যাপন করা হয়েছে। গতকাল ৭ই মার্চ রোজ সোমবার সকাল ১০ঘ‌টিকায় ” ঐ‌তিহা‌সিক ৭ মার্চ” উপলক্ষ‌ে
 বিদ্যালয় মিলনায়তনে ছাত্র-ছাত্রীদের মাঝে
অনুষ্ঠিত হয় জাতির পিতার জীবনীভত্তিক  আলোচনা, কুইজ প্রতিযোগিতা। সভার শুরুতে জাতির পিতার রু‌হের  মাগফেরাত কামনা করা হয় এবং তার প‌রিবার ও বীর মুক্ত‌ি‌যোদ্বা‌দের  স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
বিদ‌্যাল‌য়ের  সিনিয়ার  শিক্ষক সামছুল আল‌মের   সভাপত্ত্ব‌িতে এবং শিক্ষক  তুষার আহম্ম‌ের সঞ্চালনায়  প্রধান অ‌তি‌থি হিসাবে  উপস্হ‌িত ছি‌লেন বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক মি‌সেস সাব‌রিনা সুলতান ।
দিবস টি উপলক্ষ‌ে ৭ইমা‌র্চের তৎপর্য তু‌লেধ‌রে আ‌লোচনা করা হয়।  বিদ‌্যাল‌য়ের শিক্ষক -‌শিক্ষ‌িকা, ছাত্র:ছাত্রী বৃন্দ আ‌লোচনা অংশগ্রহন ক‌রেন ।
বক্তাগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশপ্রেম, নীতি-নৈতিকতা ও মানুষের প্রতি তাঁর অকৃত্রিম ভালোবাসার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তাঁরা বলেন, এই মহান নেতার কারণেই আজ আমরা স্বাধীন সার্বভৌম দেশের নাগরিকের মর্যাদা পেয়েছি। পেয়েছি স্বাধীন বাংলাদেশ। তাঁর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ছিলো আমাদের সকল প্রাপ্তির উৎসাহ ও প্রেরণা। জাতি গঠনে ও দেশের উন্নয়নে তিনি
আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।
আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com