মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে ৩টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

রিপোর্টার / ১০৩ বার
আপডেট সময়: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর এলাকায় পৃথক-পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। শুক্রবার রাত ৩টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে সংঘঠিত দুর্ঘটনায় তাদের ৪ জনের মৃত্যু হয় বলে জানা গেছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী মানুষ জানায়, শুক্রবার রাত ৩টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর এলাকায় পথচারী উজ্জল মৃধা(৩৫)কে দ্রুত গতির একটি গাড়ি চাপা দেয়। ঘটনাস্থলেই সে মারা যায়। উজ্জল মৃধা শ্রীনগর উপজেলা কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে। সে ভবঘুরে একজন মানুষ।

রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাক চালক হোসেন আলী(৩৮) চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে আপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। হোসেন আলীর বাড়ি কুষ্টিয়ার বেড়ামারার ঘোলদাগে।

শনিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে কয়েকজন যাত্রী নামার সময় বিপরীতমুখি আরেকটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনা স্থলে অজ্ঞাত নামা ১ জনের মৃত্যু হয়। হাবিবুর রহমান(৬৫) নামে আরেক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাবিবুরের বাড়ি গোপালগঞ্জের কোটয়ালী পাড়ায়।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির মোল্লা জানান, অজ্ঞাত ১ জনের লাশ থানায় রয়েছে। তার পরিচয় নির্ধারণের চেষ্টা চলছে। বাকীদের লাশ তাদের স্বজনরা হাসপাতাল থেকে নিয়ে গেছে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com