শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৫২ অপরাহ্ন

মুন্সীগঞ্জের পঞ্চসার-ডিঙ্গাভাঙ্গা গ্রামে ৮ কেজি গাঁজাসহ ১ নারী আটক

রিপোর্টের নাম / ২২ সময় দৃশ্য
আপডেট: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩, ৯:২৬ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম ইয়াসমিন বেগম (৩০)।
সোমবার দিনগত রাতে ওই গ্রামের খোরশেদ আলমের বাড়ির ভাড়াটে আব্দুস সালামের বসতঘরে তল্লাসি চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। ধৃত ইয়াসমিন বাড়ির ভাড়াটে সালামের স্ত্রী।
সদর থানার ওসি মো. তারিকুজ্জামান ৮ কেজি গাঁজাসহ নারীর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পঞ্চসার ইউনিয়নে একাধিক গাঁজা ব্যবসায়ী রয়েছে। তাদের কাছ থেকে গাঁজা কিনে পথে-মাঠে-ঘাটে, জঙ্গলে, আলুক্ষেতে বসে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে যুব সমাজ গাঁজা সেবন করছে। আজ পঞ্চসার ইউনিয়নে তরুণ প্রজন্ম ধংসের পথে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত সাড়ে ৯ টার দিকে ডিঙ্গাভাঙ্গা গ্রামের ওই বাড়িতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি টিম। এ সময় বাড়ির ভাড়াটে আব্দুস সালামের বসতঘরে তল্লাসি চালালে দু’টি প্লাষ্টিক ব্যাগেভর্তি ৮ কেজি গাঁজা পাওয়া যায়। ভাড়াটে আব্দুস সলামকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ইয়াসমিন বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার সকালে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।
0Shares


আরো খবর
Theme Created By ThemesDealer.Com