শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

জমি সংক্রান্ত বিরোধের জেড়ে দু’পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১০

মো: তুষার আহম্মেদ / ২৭ বার
আপডেট সময়: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৪:৫১ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের সিরাজদীখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে চারজন টেঁটাবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে জেলার উপজেলার দোসরপাড়ায় সোহরাব হোসেন ও মো. শাহজালালের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

টেঁটাবিদ্ধ অবস্থায় আঁখি বেগম (৩৬), তাসলিমা বেগমকে (৩৮) ঢাকায় মিটফোর্ড হাসপাতাল ও টেঁটাবিদ্ধ জুবায়ের আলম (২৭) ও নাদিম হোসেনকে (২৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান। তাদের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়ায় মো. সোহরাব হোসেন ও মো. শাহজালালের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে সম্প্রতি স্থানীয়ভাবে সালিশি বসে। ওই সালিশে বিরোধ মীমাংসা করে জমি সোহরাব হোসেনকে বুঝিয়ে দেওয়া হয়। এরপর আজ দুপুর ১২ টার দিকে সোহরাব হোসেন জমিতে আগাছা পরিষ্কারের জন্য গেলে শাহজালালের লোকজন বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্ত সাপেক্ষে মামলার প্রস্তুতি চলছে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com