শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

শ্রীনগরে কিশোর গ্যাং এর ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মোঃ আলিফ হোসেন / ২৮ বার
আপডেট সময়: রবিবার, ২৪ মার্চ, ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরের কামারগাঁও এলাকায় কিশোর গ্যাং এর ৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
গতকাল (২৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যকূল ইউনিয়নের উত্তর কামারগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম পূর্ব কাঠালবাড়ী এলাকার আমজাদ হোসেন এর ছেলে আরমান হোসেন @ কৌশিক, ভাগ্যকল উত্তর এলাকার গোলাম হোসেন সারেং এর ছেলে আরমান সারেং , উত্তর কামারগাঁও এলাকার ইসরাফিল মোড়ল এর ছেলে নাঈম মোড়ল, বালাশুর উত্তর এলাকার মৃত আবুল হোসেন এর ছেলে মোঃ রবিন হোসেন, উত্তর কামারগাঁও এলাকার মৃত শেখ সাবেদ আলী এর ছেলে আব্দুস সাত্তার,  একই এলাকার মোঃ ফরহাদ হোসেন এর ছেলে মোঃ রবিন। এসময় তাদের নিকট হতে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহৃত একটি মোটর সাইকেল, দেশীয় অস্ত্র ২টি চাকু, ২টি হেয়ার কাটার,২টি সুইচ গিয়ার চাকু, ৬ টি মোবাইল ফোন ও ১৮৪০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, পাড়া মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com