বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: তুষার আহম্মেদ / ১৭৪ বার
আপডেট সময়: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের পদ্মা উত্তর থানা এলাকা হতে ১৬ কেজি গাঁজা ও ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জানুয়ারি র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার পদ্মা উত্তর থানাধীন কান্দিপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,৪০,০০০/-(পাঁচ লক্ষ চল্লিশ হাজার) টাকা মূল্যের ১৬ (ষোল) কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ রাকিবুল ইসলাম সুমন (৩০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও ১টি ডিজিটাল ওজন পরিমাপক যন্ত্র টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জের পদ্মা উত্তর থানাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com