রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিনের মিছিল

মোঃ আলিফ হোসেন / ৩৩ বার
আপডেট সময়: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৪:২৬ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জ-১ শ্রীনগর-সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  মহিউদ্দিন আহম্মেদ এর সমর্থনে শ্রীনগরে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার সকাল থেকে বিএনপির নৈরাজ্য ও হরতালের প্রতিরোধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায় আওয়ামী লীগের কর্মসূচি পালন করা হয়। দলীয় মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিন আহম্মেদ এর নেতৃত্বে শ্রীনগর-সিরাজদিখান উপজেলার হাজারো নেতা-কর্মী ও সমর্থক কর্মসূচিতে উপস্থিত ছিলেন। কর্মসূচি শেষে দুপুর দেড় টায় মনোনয়ন পত্র জমা দিতে ঢাকা দলীয় কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা করেন তিনি। এসময় তার গাড়ি বহরে যোগ দিয়ে হাজারো সমর্থক, নেতা, কর্মি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাস্টার ও আনোয়ার হোসেন খান,শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার, ভাগ্যকুল  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন মিটুল, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান রিয়াদ, উপজেলা যুবলীগ নেতা জাহিদ সিকদার।

মহিউদ্দিন আহম্মেদ তার বক্তব্যে বলেন, প্রায় ৬০ বছর ধরে তৃনমুল রাজনীতি করে আসছি, চাওয়া পাওয়ার কিছুই নেই। যতদিন বেচেঁ থাকবো মানুষের পাশে থাকতে চাই। সিরাজদিখানসহ বিভিন্ন এলাকার মানুষের সেবা করে যাচ্ছি। এখন সুযোগ পেলে শ্রীনগরের মানুষের জন্য কিছু করতে চাই। আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য বলে মনে করবেন, যাকে নৌকার টিকিট দিবেন, তার পক্ষে নির্বাচন করবো, দলের সিদ্ধান্তের বাইরে কোন দিন ছিলাম না, এখনো নাই।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com