রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

চাচা প্রবাসে থাকায় চাচির সঙ্গে পরকীয়া, অতঃপর…

রিপোর্টার / ৭২ বার
আপডেট সময়: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৭:১০ অপরাহ্ন

বরিশাল প্রতিনিধি:

বরিশালের আগৈলঝাড়ায় চাচির সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে এক যুবককে হাতুড়িপেটা ও কুপিয়ে আহত করেছে তার চাচা। এ ঘটনায় ভাইকে রক্ষা করতে এগিয়ে আসায় চাচার দেশীয় অস্ত্রের আঘাতে ওই যুবকের ভাইও আহত হয়েছেন। বর্তমানে ভুক্তভোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
এ ঘটনায় রোববার ভুক্তভোগীদের মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন। এর আগে শুক্রবার রাতে এ ঘটনাটি ঘটে।
জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের এক ব্যক্তি প্রবাসে থাকাকালে তার স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তির বড় ভাইয়ের ছেলের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রাম্য মাতবররা সালিশ বৈঠক ডেকে অভিযুক্ত যুবককে এলাকা ছেড়ে যেতে এবং এলাকায় ফিরতে নিষেধ করেন।
দীর্ঘদিন এলাকার বাইরে থাকলেও গত শুক্রবার রাতে ওই যুবক এলাকায় ফেরেন। তবে নিজ বাড়িতে না ফিরে একই এলাকায় তার ফুফুর বাড়িতে রাত যাপন করেন। ওই যুবকের এলাকায় ফেরার ঘটনা চাচা জানতে পেরে ভাতিজাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন। এ সময় ওই যুবককে বাঁচাতে গিয়ে এলে আরো তিনজন আহত হন। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় ওই যুবক ও তার ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় রোববার ভুক্তভোগীদের মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযুক্ত চাচা বলেন, আমার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের কারণে ভাতিজাকে এলাকার আসতে নিষেধ করা হয়েছিল। এরপরও ভাতিজা এলাকায় আসায় তাকে মারধর করা হয়েছে।
আগৈলঝাড়া থানার এসআই মনির হোসেন বলেন, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com