সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে একটি ফার্মের ২শ’ হাস মেরে ফেলেছে দুষ্কৃতিকারিরা

মো: তুষার আহম্মেদ / ৪১ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জে পৃর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের লোকেরা একটি ফার্মের ২শ’ হাস মেরে ফেলেছে। দুষ্কৃতিকারিরা  হাসের ফার্মের ভেতরে দুই দফায় প্রবেশ করে ওই হাস গুলো মেরে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃস্পতিবার (২৩ নভেম্বর ) দুপুরের দিকে মুন্সীগঞ্জ শহরের পৌরসভার বৈখরত এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে,মুন্সীগঞ্জ শহরের বৈখর এলাকার নাজিম উদ্দিন মোল্লা ও সাইদ মোল্লার সাথে গত সোমবার পারিবারিক দ্ব›দ্ব বাধে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ ঘটনার পরেই নাজিমউদ্দিন মোল্লার হাসের ফার্মের শতাধিক হাসের মৃত্যু ঘটে।গতকাল বৃহস্পতিবার সকালের দিকে একইভাবে ফার্মের আরো ১শ’ হাসকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়।
এদিকে ফার্মের এই ২ শতাধিক হাসের মৃত্যুর ঘটনায় শহর আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আহসান উল্লাহ অভিযোগ করে বলেন.নাজিম উদ্দিন মোল্লা আমার বন্ধু,তার সাথে হাসের ফার্ম করেছি।কিন্তু নাজিম উদ্দিনের সাথে সাইদ মোল্লার পারিবারিক দ্ব›দ্ব, ঝগড়া বেধেছে। সেই দ্বদ্বে ও শত্রæতাবশত রাতের অন্ধকারে সাইদ মোল্লার লোকজন আমাদের হাসের ফার্মের ২ শতাধিক হাস পিটিয়ে মেরে ফেলেছে। তার আগে ফার্মের পাহারাদারকে  মোফাজ্জল হোসেকে মারধর করা হয়েছে।
অপরদিকে ২ শতাধিক হাস মেরে ফেলার অভিযোগের বিষয়ে সাইদ মোল্লা বলেন,তারাই হাস গুলো মেরে ফেলেছে। আমাদের ফাসানোর  জন্য তারা হাস গুলো মেরেছে।আমাদের বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা।
এদিকে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো: আমিনুল ইসলাম এ বিষয়ে বলেন, বৈখর এলাকার একটি ঝগড়ার অভিযোগ পেয়েছি। কিন্ত  ২ শ’ হাস মেরে ফেলেছে এমন কোনো অভিযোগ ক্ষতিগ্রস্তরা করেনি।অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
##
তারিখ: ২৩ -১১-২০২৩ খ্রি।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com