রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

মুন্সীগঞ্জে জাল কাগজপত্রে মালামাল বিক্রি আসামীর ১ দিনের রিমান্ড মঞ্জুর

মো: তুষার আহম্মেদ / ৩৯ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৩:১৫ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীঞ্জে পদ্মা সেতুর কাজের একটি প্রতিষ্ঠানের প্যাড নকল, জাল সাক্ষর করে ১৩ টি ড্রাম ট্রাক ও ১ হাজার টন পাথর বিক্রি করা মামলায় আবু তাহের (৪১) নামে আসামিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে মামলার আসামিকে আমলি আদালত ৭ হাজির করে রিমান্ড শুনানি করে। পরে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইফতি হাসান ইমরান আসামীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোট পরিদর্শক মো. জামাল উদ্দিন।
আসামি আবু তাহের পদ্মা সেতু উত্তর থানার মেদিনী মন্ডল এলাকার হুকুম আলী হাওলাদারের ছেলে। তবে মামলার মূল আসামি নিজাম উদ্দিন পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী আমিনুল ইসলাম মেসার্স ভাই ভাই ট্রেডার্সের স্বত্বাধিকারী হয়ে পদ্মা সেতু রেললাইন নির্মাণ কাজে ড্রাম ট্রাক যোগে পাথর সরবরাহ করে। দক্ষিণ মেদিনীমন্ডল এলাকায় মাওয়া (পুরাতন ফেরীঘাট) সংলগ্ন জশলদিয়া খালি মাঠ জায়গা ভাড়া নিয়ে ড্রাম ট্রাক ও পাথর রেখে নিয়মিত কাজ করে আসছেন। ৪ মাস ধরে কাজ বন্ধ থাকায় আসামীরা পরস্পর যোগসাজশে কোম্পানির প্যাড সৃজন ও সাক্ষর জাল করে ৫ কোটি ৯১ লাখ টাকার ১৩ টি ড্রামট্রাক ও ১ হাজার টন পাথর বিক্রি করে দেয়।

ঘটনায় রাজশাহী জেলার বোয়ালীয়া উপজেলার রানীনগর গ্রামের প্রয়াত আব্দুর রশিদের ছেলে আমিনুল ইসলাম গেল ২২ নভেম্বর পদ্মা সেতু উত্তর থানায় মামলা করন। এতে আসামি আবু তাহেরকে গ্রেফতার পূর্বক বৃহস্পতিবার মুন্সীগঞ্জ আদালতে হাজির করলে আদালতের বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মুন্সীগঞ্জ কোট পুলিশের পরিদর্শক মো. জামাল উদ্দিন বলেন, আসামি সাক্ষর জাল করে ৫ কেটি ৯১ লাখ টাকা মূল্যের ১৩ টি ড্রাম ট্রাক ও ১ হাজার টন পাথর বিক্রি করে দেয়া মামলার আসামিকে আদালতে হাজির করে। পরে আদালতের বিচারক তাকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন, কারাগার প্রেরণের নির্দেশ দেয়।

মুন্সীগঞ্জ।
মোবা-০১৭১৯২৮২৬১৪

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com