সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে বসতঘরে আগুন

আল আমিন / ৩৪ বার
আপডেট সময়: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩, ১২:৩০ অপরাহ্ন

গজারিয়া( মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপার গ্রামে মধ্যপাড়া মোঃ জব্বার প্রধান এর (৩০-৩৫) ফিট টিনের ঘরে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে বলে জানা যায়।
ভবেরচর ইউনিয়ন পৈক্ষারপার এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। আগুন মুহুর্তের মধ্যে সূত্রপাত হয়ে মোঃ জব্বার প্রধানের  একটি টিনশেড বসত ঘর, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।
ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  আগুন লাগার সময় বসত ঘরে কেউ ছিলনা। বসত ঘরের ভিতর আগুন দেখতে পেয়ে চিৎকার করলে তখন  চিৎকারে আওয়াজ শুনে স্থানীয়রা ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে এবং গজারিয়া  ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।
 খবর পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঘর ও ঘরের ভেতর থাকা নগদ টাকাসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
গজারিয়া  ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার  রিফাত মল্লিক জানান, বৈদ্যুৎতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। । এতে প্রায় পাঁচ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা চার লাখ টাকা মতো মালামাল উদ্ধার করতে পেরেছি।
আল আমিন
তাং২৪-১১-২৪
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com