বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

শ্রীনগরে লীজের জায়গায় পাকা স্থাপনা নির্মাণ

মোঃ আলিফ হোসেন / ৩৮ বার
আপডেট সময়: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১:৩০ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে সরকারী একসনা লীজ সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মানের অভিযোগ উঠেছে। শ্রীনগর উপজেলার  রাঢ়ীখাল ইউনিয়নের ১নং উত্তর বালাশুর নতুন বাজারে এই পাকা স্থাপনা নির্মানের অভিযোগ উঠে রাঢ়ীখাল গ্রামের মৃত আবুল কাশেম খানের ছেলে সনেট খানের বিরুদ্ধে। এই ব্যাপারে তদন্তে চেয়ে ঐ এলাকার মাসুদ মাদবর বাদী হয়ে সহকারী কমিশনার (ভুমি) বরাবরে আবেদন করেন।
অভিযোগের আলোকে জানা যায়, রাঢ়ীখাল মৌজার ১৭১-১৭৬ খতিয়ানের ৮৫১/৫৯, ৮৫০/৬০ দাগের ৩০ শতাংশ নাল হালে দোকান সম্পত্তি বিগত ২০০৮ সনে মাসুদ মাদবর লীজ সুত্রে মালিক হয়ে ২০১০ সনে ভরাট ও দোকান নির্মানের অনুমতি পেয়ে দোকান ঘর নির্মান করে ভোগ দখলে রয়েছেন। ঘটনার দিন মঙ্গলবার সকাল থেকে ঐ এলাকার সনেট খান, ফারুক খান, দুদু মাদবর, নুরুল হক মোল্লাগং ইট বালু সিমেন্ট এনে নিয়ম বহিভুতভাবে জোড় পূর্বক পাকা স্থাপনা নির্মান করছেন। এতে মাসুদ মাদবর বাধা দিলে তারা কোন কর্ণপাত না করে নির্মান কাজ চালিয়ে যাচ্ছে।
এব্যাপারের পাকা স্থাপনা নির্মানকারী সনেট খান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মা শাহানারা বেগম হাল সন পর্যন্ত এই সম্পত্তি লীজ সুত্রে মালিক। লীজ সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মানের অনুমতির ব্যাপারের তিনি কোন সদত্তর দিতে পারেনি
রাঢ়ীখাল ইউনিয়ন সহকারী তহসিলদার আমির হোসেন বলেন, আমি সরেজমিনে গিয়ে কাজ বন্ধ করে দিয়েছি।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সাফফাত আরা সাঈদ বলেন, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com