সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

গজারিয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে ১০ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন

আল আমিন / ২৩ বার
আপডেট সময়: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন

প্রতিনিধি গজারিয়া: মুন্সিগঞ্জের  গজারিয়া প্রশাসন এর আয়োজন ১৫ ডিসেম্বর ( শুক্রবার )  উপজেলায় ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়।
ম্যারাথন প্রতিযোগিতায় ভোর ৬:১০ মিনিটে উপজেলা চত্বরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু করেন প্রতিযোগীরা।
নিবন্ধিত সকল দৌড়বিদকে ড্রাই ফিট জার্সি প্রদান করা হয়। যা পরিধান করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের জন্য স্বাস্থ্যকর খাবার ও দৌড়বিদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে ফল, খেজুরসহ  পানি নিয়ে নির্ধারিত দূরত্ব পরপর সাহায্য কেন্দ্রে স্বেচ্ছাসেবীরা অবস্থান করেন।
এছাড়াও তাদের জন্য ছিলো   চিকিৎসক,  নার্স ,  স্কাউট সদস্যরা ।ম্যারাথন দৌড় প্রতিযোগিতাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু ভবেরচর মুক্তিযুদ্ধা কমপ্লেক্স সামনে অবস্থিত ব্রিজ পযন্ত গিয়ে একই পথে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ করেন।
ম্যারাথন প্রতিযোগিতায় সর্বমোট ২০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। প্রত্যেক ফিনিশার তাদের কৃতিত্বের প্রমানক হিসেবে একটি সম্মাননা স্বারক দেওয়া হয়। পুরুষদের মধ্যে  চ্যাম্পিয়ন হয় ঢাকা থেকে আগত আসিফ বিশ্বাস (GA-10134), রানার আপ হয় ঢাকা থেকে আগত মোঃ ফরিদ (GA-10071),  ২য় রানার আপ হয় পাবনা থেকে আগত ইমরান হাসান (GA-10085), ৩য় রানার আপ হয় ঢাকা থেকে আগত রাকিবুল ইসলাম রাব্বি (GA-10136)।
মহিলাদের মধ্যে চ্যাম্পিয়ন হয় ঢাকা থেকে আগত পাপিয়া খাতুন (GA-10081), রানার আপ হয় ঢাকা থেকে আগত লিপিয়া আক্তার (GA-10082), ২য় রানার আপ হয় কুমিল্লা থেকে আগত নুরুন নাহার(GA-10054)। পুরুষ বিজয়ী চ্যাম্পিয়ন কে ৩০ হাজার টাকার প্রাইজবন্ড, রানার আপ কে ২০  হাজার, ২য় রানার আপ কে ১০ হাজার, ৩য় রানার আপ কে ৭ হাজার এবং মহিলা   বিজয়ী চ্যাম্পিয়ন কে ৫ হাজার , রানার আপ কে ৩ হাজার, ২য় রানার আপ কে ২ হাজার  টাকার প্রাইজ বন্ড দেওয়া হয়।
এই পুরষ্কার তুলে দেন ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ, গজারিয়া সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি এম রাশেদুল ইসলাম,  ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি খোকন, বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, হোসেন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক মিঠু, ইমামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু, টেংগারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ লিটন মিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন সহ প্রমুখ
 তাং ১৫—১২—২৩ ইং ।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com