বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

নৌকা প্রতীকের জনসংযোগে বিএনপি নেতার অংশগ্রহণ

মোঃ আলিফ হোসেন / ৩৩ বার
আপডেট সময়: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৮:৫০ পূর্বাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার এক বিএনপি নেতার বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে জনসংযোগ এ অংশগ্রহণ করার অভিযোগ উঠেছে।উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক,বীরতারা ইউনিয়ন বিএনপির সিঃসহসভাপতি ও বীরতারা ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম এর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।
গত ১৭ডিসেম্বর বিক্রমপুর গার্ডেন সিটি মার্কেটে নৌকা প্রতীকের পক্ষে বিভিন্ন ব্যাবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন মুন্সীগঞ্জ ১আসনের নৌকা প্রতীকের প্রার্থী হাজী মহিউদ্দিন আহম্মেদ এর পুত্র আনিছুর রহমান রিয়াদ।সেখানে এই বিএনপির পদ বহন করা নেতা নজরুল ইসলাম নাদিম অংশগ্রহণ করেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবি  পোস্ট হওয়ার পর  বিএনপি সমর্থন দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিচ্ছে।তাদের দাবী বিএনপি নির্বাচনে অংশগ্রহন না করলেও দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলীয় শৃঙ্খলা উপেক্ষা করে কাজ করছেন দলীয় পদ ব্যাবহার করা এই নেতা।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউনিয়ন বিএনপি নেতা বলেন দলের নির্দেশনা অমান্য করে নৌকা প্রতীকের পক্ষে জনসংযোগে অংশ গ্রহন করা আর সমর্থন করা একই বিষয়,দলীয় শৃঙ্খলা ভঙ্গ করছেন তিনি।
এ বিষয়ে কথা বলার জন্য বিএনপি নেতা নজরুল ইসলামের মোবাইল ফোনে একাধিক বার কল করলেও তাকে ফোনে পাওয়া জায় নি।
মুন্সীগঞ্জ ১আসনের নৌকা প্রতীকের প্রার্থী হাজী মহিউদ্দিন আহম্মেদ এর পুত্র আনিছুর রহমান রিয়াদ বলেন, আমার সাথে অনেক লোক চলা ফেরা করে আমিতো সবাইকে চিনি না তবে হতে পারে।
এ বিষয়ে সাবেক শ্রীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, কেউ দলীয় সিদ্ধান্তের বহির্ভূত কাজ করলে সে ক্ষেত্রে ব্যাবস্থা গ্রহন করা হবে। যারা দলকে ভালবাসে তারা এ ধরণের কাজ করতে পারে না।
শ্রীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম খান বলেন, কেউ দলীয় সিদ্ধান্তের বহির্ভূত কাজ করলে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com