বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছুরিকাঘাতে অটোচালক নিহত, ছিনতাইকারী আটক 

মো: তুষার আহম্মেদ / ২৩ বার
আপডেট সময়: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের শ্রীনগরে অটোরিক্সা ছিনতাই করার সময় ছুরিকাঘাতে চালক জসিম মুন্সী(৪০) নিহত হয়েছে।
মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা দারুল উলম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
এঘটনায় স্থানীয় জনতা ছিনতাইকারী মো. আলী(৩৫)কে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে।
নিহত অটোচালক জসিম মুন্সী ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামের মৃত ছালাম মুন্সীর পুত্র।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ছিনতাইকারী মো. আলী একই এলাকার আক্কেল গাজীর নাতি। তার বাড়ি ঢাকার হাসনাবাদ এলাকায় বলে প্রাথমিক ভাবে জানা গেছে। সে কয়েকদিন আগে তার নানা বাড়িতে বেড়াতে আসে।
মঙ্গলবার রাতে জসিম মুন্সীর অটোরিক্সাটি ভাড়া করে সে কবুতর খোলা এলাকায় এসে তা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় জসিম মুন্সী বাধা দিলে তাকে ছিনতাইকারী মো. আলী পেটের দিকে ছুরিকাঘাত করে। জসিম মুন্সীর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে জসিম মুন্সীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় ছিনতাইকারী মো. আলী দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয়রা তাকে ধরে কালাম মেম্বারের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে র‌্যাব তাকে তাদের হেফাজতে নেয়। রাত সাড়ে ৯টার দিকে জসিম মুন্সীকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসব তথ্য নিশ্চিত করে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, হত্যার ঘটনায় একজনকে স্থানীয়রা আটক করে। ওই এলাকায় উত্তেজনা চলছিল পরে র‌্যাব স্থানীয়দের কাছে থেকে আটক করা ব্যক্তিকে তাদের হেফাজতে নিয়েছে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com