বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে কলেজ ছাত্রীর মরদেহ রাস্তায় ফেলে পালালো সাথের মোটরসাইকেল চালক

মো: তুষার আহম্মেদ / ১৫ বার
আপডেট সময়: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:৫১ পূর্বাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের শ্রীনগরে ট্রাকের ধাক্কায় ছিটকে পরে মোটরসাইকেলের পেছনে থাকা কলেজ ছাত্রী স্বর্ণা আক্তারের (১৭) মৃত্য হয়েছে। এ সময় মরদেহ রেখেই পালিয়ে গেছে মোটরসাইকেল চালক। আটক করা যায়নি ঘাতক ট্রাকটিও। মোটরসাইকেল চালক দ্রুত পালিয়ে যাওয়ায় ওই যুবককে ঘিরে দেখা দিয়েছে রহস্য। পুলিশ পলাতক ওই যুবককে খুঁজে বের করার চেষ্টা করছে।

আজ সোমবার ( ৫ জানুয়ারী) সকাল ১০ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত স্বর্ণা ঢাকা জেলার দোহার উপজেলার মোকসেদপুর গ্রামের সেকান্দার খালাসীর মেয়ে। সে দোহার উপজেলার পদ্মা কলেজের দ্বাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর উপজেলার কাঁমারগাও আইডিয়াল স্কুলের সামনে দোহারমুখী রাস্তায় একটি মোটরসাইকেলে চরে যাচ্ছিলেন নিহত স্বর্ণা ও অজ্ঞাত মোটরসাইকেল চালক। মোটরসাইকেলের পেছন থেকে পরে যায় স্বর্ণা আক্তার (১৭)। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বর্ণা আক্তারের মাথা থেতলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা এগিয়ে আসার আগেই ঘাতক ট্রাক দোহারের দিকে পালিয়ে যায়। ওই এলাকার স্থাণীয় এক ব্যাবসায়ী বলে, দুর্ঘটনায় স্বর্ণা মারা গেলেও মোটরসাইকেল চালক যুবক কোন কালক্ষেপন না করে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসা স্বর্ণার সহপাঠিরা জানান, মোটরসাইকেল চালক যুবকের সাথে স্বর্ণার সখ্যতা ছিল। কিন্তু তারা ওই যুবকের নাম পরিচয় বলতে পারেননি। অজ্ঞাতনামা যুবক ঘটনার সাথে সাথে তরিঘরি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ায় এটি দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্য তা নিয়ে রহস্য দেখা দিয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পালিয়ে যাওয়া যুবকের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

০৫.০২.২০২৪

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com