মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিয়ে বাড়িতে নেশাজাতীয় দ্রব্য পান করে  ১ যুবকের মৃত্যু 

মো: তুষার আহম্মেদ / ২৮ বার
আপডেট সময়: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪, ৩:২৪ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের শ্রীনগরে বিয়ে বাড়িতে নেশাজাতীয় দ্রব্য পান করে চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যু হওয়ায় অভিযোগ উঠেছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ আলী (২৪) নামে ওই যুবকের মৃত্যু হয়। মোহাম্মদ আলী ঢাকার সাভারের শ্যামপুর গ্রামের মোঃ সালাউদ্দিনের ছেলে। সে তার মামাতো ভাই আলীম মোল্লার (২৪) বৌভাত অনুষ্ঠানে শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের বাগবাড়ি গ্রামে এসেছিল।

স্থানীয়রা জানায়, মোহাম্মদ আলী শনিবার রাতে তার মামা উপজেলার বাগবাড়ি গ্রামের গিয়াস উদ্দিন গেসুর বাড়িতে আসে। রাত সাড়ে ১২ টার দিকে সেখানে কয়েকজন মিলে নেশাজাতীয় মিক্সার দ্রব্য ঝাকি, (মুইতন) পান করে। ঝাকি/মুইতন পান করে মোহাম্মদ আলী অসুস্থ্য হয়ে পরলে রাত ১টার দিকে তাকে লৌহজং উপজেলার নওপাড়া ডিজিটাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।সেখানে রবিবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন,শাহবাগ থানা পুলিশকে লাশ ময়নাতন্তের জন্য জানানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

১৮.০২.২০২৪

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com