শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

মুন্সীগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

মো: তুষার আহম্মেদ / ১৫৮ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩, ১২:৪২ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের লৌহজংয়ে পিকনিকের ট্রলার ডুবির ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। আজ বৃহস্পতিবার ১২ টার দিকে সিরাজদিখান উপজেলা বাসস্ট্যান্ড মোড়ে এ কর্মসূচি করা হয়।
এলাকাবাসীর পাশাপাশি এ মানববন্ধনে সিরাজদিখান আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এতে অংশ নিয়ে যুবলী নেতা জাহিদ শিকদার ও উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানান।
এ সময় নেতাকর্মীরা বক্তব্য বলেন, আমাদের উপজেলা এতদিন অনেক শান্ত ছিল। কিন্ত কিছু মানুষ আছে তারা লাশ নিয়ে রাজনীতি করে। যুবলীগ নেতা জাহিদ শিকদার ও উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তারা মেতে উঠেছে। এই মিথ্যে মামলা এক সপ্তাহের মধ্যে প্রত্যাহার না করায় হলে সিরাজদিখান উপজেলার পাঁচ হাজার মানুষ নিয়ে লৌহজং থানা ঘেরাও করা হবে।
 এ সময় নিহত তোরান ও নাফির মামা শাহ আরিফ খান বলেন, মামলার বাদি হওয়ার কথা ছিল আমার। কিন্তু আমাদের সাথে কোনো প্রকার আলোচনা না করে মামলা দেওয়া হয়েছে। কে বা কারা ষড়যন্ত্র করে তাদের যুবলীগ ও ছাত্রলীগ নেতার নামে মিথ্যা মামলা করেছে। আমরা মামলা থেকে তাদের প্রত্যাহার চাই। এ ঘটনায় প্রকৃত আসামিদের গ্রেপ্তারের জোর দাবি জানান।
এসময় বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এড. আবুল কাসেম, সিরাজদিখান আওয়ামী লীগ সহসভাপতি এম সোহরাব হোসেন, লতব্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফেজ ফজলুর হক, কেইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এড. আবু সাইদ ও নিহত তোরান ও নাফির মামা শাহ আরিফ খান।
প্রসঙ্গত:  গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের রসকাঠি এলাকায় ডহরী-তালতলা খালে  বাল্কহেডের ধাক্কায়  ট্রলার ডুবে ৯ জনের মৃত্যু হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মো. রুবেল শেখ বাদী হয়ে লৌহজং থানার যুবলীগ নেতা  ও ছাত্রলীগসহ পাচজনের বিরুদ্ধে মামলা করে।#
নোট : ফুটেজ এর সাথে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক এড আবুল কাসেম ও নিহত তোরান ও নাফির মামা শাহ আরিফ খান বক্তব্য আছে।
তুষার আহাম্মেদ
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com