শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

শ্রীনগরে ছোট বোনের জামাইকে কুপিয়ে হত্যা

মোঃ আলিফ হোসেন / ৫২ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৫৫ পূর্বাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সিগঞ্জের শ্রীনগরে গভীর রাতে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে ভগ্নিপতিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্ত্রীর বড় ভাইয়ের বিরুদ্ধে।
বুধবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রুদ্রপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।
নিহত মোঃ রাসেল (২৭) ওই গ্রামের রশিদ খানের ছেলে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত রাসেল কিছুদিন আগে তার স্ত্রীর মাদকাসক্ত বড় ভাই এই হত্যায় অভিযুক্ত শেখ রহমানকে মাদক নিরাময় কেন্দ্র রিহ্যাব সেন্টারে ভর্তি করেন। সেই ঘটনার জের ধরে গতকাল গভীর রাতে রাসেলকে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে রহমান। পরে তাকে উদ্ধার করে পাশের দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাঘড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আক্কাস  জানান, শেখ রহমান দীর্ঘদিন যাবৎ নেশায় আসক্ত। পারিবারিকভাবে তাকে একাধিকবার রিহ্যাবে পাঠানো হয়। গত ২মাস পূর্বে রহমানকে রিহাবে পাঠানো হয়। ১ সপ্তাহ যাবৎ রিহ্যাব থেকে বাড়ীতে আসে রহমান এবং আর নেশা দ্রব্য পান না করে চিল্লায় গিয়ে একবারে ভালো হয়ে যাবে বলে চিল্লায় যাওয়ার জন্য পরিবারের কাছে ৫ হাজার টাকা চায়। এই নিয়ে গভীর রাতে রাসেল পার্শ্ববর্তী খালু মৃত পান্নু’ মিয়ার ঘরে ঘুমিয়ে থাকাকালে ঘুমন্ত অবস্থায় সমন্ধি শেখ রহমান চাইনিজ কুড়াল দিয়ে রাসেলের মাথায় কোপ দেয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাঃ মৃত ঘোষনা করেন।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আল তায়াবীর জানান, মরদেহটি ময়না তদন্ত শেষে দোহার থানা শ্রীনগর থানায় নিয়ে আসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তদন্ত করে যথাযথ আইনগত পদক্ষেপ নেওয়া হবে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com