মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:০২ অপরাহ্ন

সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

লিটন মাহমুদ / ২৩ বার
আপডেট সময়: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ১২:২২ অপরাহ্ন

 লিটন মাহমুদ:
মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলায় নৌকা দিয়ে ঘাসকেটে নদী পারাপারের সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল সারে ৭টার দিকে ধলেশ্বরী নদীর বক্তবলী এলাকা থেকে সামছুউদ্দিন বেপারী (৭০) ভাসমান লাশ উদ্ধার করে নিখোজের স্বজনরা। এর আগে রবিবার সকাল ৬টার দিকে উপজেলার ইছামতি নদীর ফুলহার এলাকায় নদীতে ডুবে নিখোঁজ হন তিনি। নিখোঁজ সামছুউদ্দিন বেপারী ফুলহার গ্রামের মৃত তাহের আলীর পুত্র ও উপজেলার রাজানগর ইউনিয়নের ফুলহার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজনীন সুলতানার পিতা।
জানা যায়, গত রবিবার সকাল ৬ টায় বৃদ্ধ সামছুউদ্দিন বেপারী গরুর ঘাসকাটার জন্য নিজের ডিঙ্গি নৌকা যোগে ইছামতি নদী পার হতে ছিলেন । এ সময় খালি একটি বাল্কহেড ডিঙ্গি নৌকা ওপর উঠিয়ে দিলে নৌকাটি ডুবে গেলে বৃদ্ধ সামছুউদ্দিন বেপারীও পানিতে তলিয়ে যান এবং নৌকায় থাকা সামছুউদ্দিন বেপারী নিখোঁজ হয় । তবে নৌকায় ধাক্কা দেওয়া বালুবাহী বাল্কহেডটি ওই সময় দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
দুর্ঘটনার পর খবর পেয়ে সিরাজদিখান থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এর পর ডুবুরী বাহিনীর সদস্যরা বিকাল সাড়ে ৫টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম সুমন ও স্বজনরা জানান, নিখোঁজ নিহত সামছুউদ্দিন বেপারীকে ধলেশ্বরী নদীর ভাষানচর বক্তবলী এলাকা থেকে ভাসমান অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করেছে নিহতের স্বজনরা।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com